রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
নবীনগরে নেতা কাজী মামুনের উদ্যোগে অসহায় ও কর্মহীনদের মাঝে নগদ অর্থ বিতরণ। কালের খবর

নবীনগরে নেতা কাজী মামুনের উদ্যোগে অসহায় ও কর্মহীনদের মাঝে নগদ অর্থ বিতরণ। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব কাজী মামুনুর রশীদের ব্যক্তিগত উদ্যোগে গরীব অসহায় কর্মহীন শতাধিক মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার পশ্চিম ইউনিয়নের নবীপুর বাজারে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন মৃধা, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা জানান, জননেতা আলহাজ্ব কাজী মামুনুর রশীদের ব্যক্তিগত উদ্যোগে ও উপজেলা জাতীয় পার্টির সহযোগিতায় উপজেলার ২১টি ইউনিয়ন সহ পৌরসভার ৮শ গরীব অসহায় মানুষের মাঝে নগদ অর্থ এই সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহীকতায় আজ নবীপুর বাজারে এই সহায়তা কার্যক্রম শুরু হলো। প্রত্যেক ইউনিয়ন থেকে শতাধিক পরিবার এই সহায়তা পাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com